যশোরের কেশবপুরে এক শিক্ষার্থীকে অপহরণের পর জোরপূর্বক ধর্ষণের ঘটনায় সাজমুল হোসেন (১৯) ও শান্ত ইসলাম (১৯) নামে দুই যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ। গত বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) রাতে উপজেলার সন্যাসগাছা গ্রামে ভদ্রা নদীর পাড়ে ঘটনাটি ঘটেছে। ধর্ষণের ঘটনা উল্লেখ করে ওই শিক্ষার্থীর মা তাদেরকে আসামি করে কেশবপুর থানায় একটি ধর্ষণ মামলা করেন।

মামলা ও এলাকাবাসি সূত্রে জানা গেছে, উপজেলার সন্যাসগাছা গ্রামের বিল্লাল শেখের ছেলে সাজমুল হোসেন (১৯) ও আব্দুল লতিফের ছেলে শান্ত ইসলাম (১৯) গত ২২ ডিসেম্বর রাতে এক শিক্ষার্থীকে মঙ্গলকোট বাজার থেকে অপহরণ করে সন্যাসগাছা ভদ্রা নদীর পাড়ে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। ওই সময় শিক্ষার্থীর ডাক-চিৎকারে এলাকাবাসী ঘটনাস্থলে ছুটে এসে মেয়েটিকে উদ্ধার এবং ধর্ষকদের আটক করে পুলিশকে অবহিত করেন।

খবর পেয়ে তাৎক্ষণিক কেশবপুর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ধর্ষকদের গ্রেফতার করেন এবং মেয়েটিকে উদ্ধার পূর্বক পুলিশ হেফাজতে নেন। ধর্ষণের ঘটনা উল্লেখ করে ওই রাতেই ধর্ষিতার মা বাদী হয়ে কেশবপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। যার মামলা নং-১২।
এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মফিজুর রহমান বলেন, এক শিক্ষার্থীকে অপহরণ করে নিয়ে জোরপূর্বক ধর্ষণের ঘটনায় ধর্ষক সহ দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীদের শুক্রবার আদালতে প্রেরণ করা হয়েছে। ধর্ষণের শিকার ওই শিক্ষার্থীকে ডাক্তারী পরিক্ষা-নিরিক্ষা সম্পন্নের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।